রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৩৭ পূর্বাহ্ন
add

গাজীপুরে বিজিএস এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের মাহফিল অনুষ্ঠিত

রিপোটারের নাম / ৮৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
nagoriknewsbd/photo

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি : গাজীপুরে বাংলাদেশ গভঃ সেকেন্ডারি (বিজিএস) এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রমজানের ১৬তম দিন সোমবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় রাণী বিলাসমণি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে গাজীপুর জেলার সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা কর্মচারীবৃন্দের উপস্থিতিতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সদস্য ও রাণী বিলাসমণি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ নাজিমুদ্দিন সরকার।
রাণী বিলাসমণি সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও সংগঠনের সভাপতি মোহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী টুটুলের সভাপতিত্বে সংগঠনের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ও সিনিয়র শিক্ষক আবদুল মতিন মিঞার উপস্থাপনায় বক্তব্য রাখেন, স্বাশিপ কো চেয়ারম্যান ও সংগঠনের সদস্য সিনিয়র শিক্ষক আসাদুজ্জামান নূর।
সিনিয়র শিক্ষক ও বিজিএস এডুকেশন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ মোখলেছুর রহমান চৌধুরী টুটুল ২০২১ সালে ৫৪৫২ জনের সিনিয়র শিক্ষক পদে পদোন্নতি, অতি সম্প্রতি ২০২২ সালের ৭ ফেব্রুয়ারি পিএসসি কর্তৃক ২০৬৫ জন সহকারি শিক্ষকের নিয়োগ পদায়ন করায় মাননীয় প্রধানমন্ত্রী সহ মন্ত্রীপরিষদের সদস্যবৃন্দ, মন্ত্রনালয়, পিএসসি, মাউশি অধিদফতর সহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং মুজিব শতবর্ষের ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে পবিত্র ঈদুল ফিতরের পূর্বেই উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এর শুণ্য পদে সিনিয়র শিক্ষকদের পদায়ন এবং সহকারি প্রধান শিক্ষক, সহকারি জেলা শিক্ষা অফিসার (মোট ১৫২ টি), প্রধান শিক্ষক (২৪৪ টি), জেলা শিক্ষা অফিসার (১৮ টি) এর শুন্য পদে দ্রুত পদোন্নতি প্রায় ৩০০০  শিক্ষকের বকেয়া টাইম স্কেল সংক্রান্ত সমস্যা, নতুন যোগদানকৃত (প্রায় ৪৮৩ জন) সহকারি শিক্ষকের বেতনসংক্রান্ত জটিলতা দ্রুত নিরসন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
সর্বশেষে সরকারি মাধ্যমিকের সকল প্রয়াত ও বর্তমানে কর্মরত শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, শিক্ষার্থীবৃন্দ সহ দেশের সকলের জন্য দোয়া করা হয়। মুনাজাত পরিচালনা করেন সিনিয়র শিক্ষক আব্দুর রহমান। শুরুতে কোরআন তেলাওয়াত করেন সিনিয়র শিক্ষক এসএম ফরিদ আহমেদ।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ