রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৫৮ পূর্বাহ্ন
add

চট্টগ্রাম স্কেটিং একাডেমির পরিচালনা কমিটি গঠন

রিপোটারের নাম / ১৯২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ নভেম্বর, ২০২১
nagoriknewsbd/photo

সংবাদ বিজ্ঞপ্তি ।।

চট্টগ্রামের প্রথম রোলার স্কেটিং ও রোলবল প্রশিক্ষণ কেন্দ্র চট্টগ্রাম স্কেটিং একাডেমির কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে গতকাল চট্টগ্রাম নগরীর এক রেস্টুরেন্টে চট্টগ্রামের রোলার স্কেটিং এ-র উন্নয়নে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়, উক্ত আলোচনা সভায় সর্বসম্মতিক্রমে চট্টগ্রাম স্কেটিং একাডেমির পরিচালনার জন্য একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, সাবেক চসিক মেয়র আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিনকে প্রধান উপদেষ্টা, চট্টগ্রাম চেম্বার পরিচালক ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার পরিচালক অহিদ সিরাজ চৌধুরী স্বপনকে প্রধান পৃষ্টপোষক, চট্টগ্রামের ক্রীড়া সংগঠক মো. সালাহউদ্দিনকে সভাপতি ও ক্রীড়া সংগঠক লায়ন ইঞ্জিনিয়ার নুরুজ্জামানকে সাধারণ সম্পাদক করে (২০২১-২০২৪) এই কার্যনিবার্হী পরিচালনা কমিটি গঠন করা হয়।

উক্ত পরিচালনা কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন মোহাম্মদ শফিউল আলম রানা, শাহেলা আবেদীন, রবিউল হোসেন, আব্দুল আলীম, জুনায়েদ ইসদানী, সরোয়ার কামাল জুয়েল, আব্দুল্লাহ আল মামুন মুন।

অতিরিক্ত সাধারণ সম্পাদক মো. শিহাব উদ্দন রিংকু, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জনি

সাংগঠনিক সম্পাদক সিদ্দিক আল মামুন, সহ-সাংগঠনিক সম্পাদক মালিহা মেহেজাবিন তাসফিয়া,
অর্থ সম্পাদক জিয়াউল ইসলাম রিপন, সহ-অর্থ সম্পাদক নওশিন এশা।

পরিচালক হিসেবে দায়িত্ব পালন করবেন জয়িতা হোসেন নীলু, ফয়সাল বিন কাসেম, শরীফুল ইসলাম শরীফ, মোহাম্মদ জাবেদ, মোহাম্মদ জীবন, উজ্জ্বল সিয়াম, রুবেল দত্ত, সৌরভ দাশ, খালেদ মাহমুদ মারুফ, মোহাম্মদ মহসিন, ইমতিয়াজ আহমেদ। এছাড়া প্রধান নির্বাহী হিসেবে দায়িত্ব থাকছেন চট্টগ্রাম স্কেটিং একাডেমির প্রতিষ্ঠাতা আদিল কবির।

গত ২০১৫ সাল থেকে চট্টগ্রামের রোলার স্কেটিং এর প্রচার প্রসারে ও প্রশিক্ষণের মাধ্যমে এবং বিভিন্ন কর্মশালা আয়োজন করে চট্টগ্রাম স্কেটিং একাডেমি বিভিন্ন কার্যক্রম পরিচালনা করে আসছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ