রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন
add

জ্যাকুলিন সুকেশের প্রেমে হাবুডুবু খাচ্ছেন

রিপোটারের নাম / ১৫৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
nagoriknewsbd/photo

বিনোদন ডেস্কঃ

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের বিরুদ্ধে ২০০ কোটি টাকার মানি লন্ডারিংয়ের অভিযোগ আছে। এমনকি এই সেক্টরের গডফাদার’খ্যাত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে রয়েছে তার ঘনিষ্ঠতা।

অনেকের মতে, জ্যাকুলিন সুকেশের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। ভারতীয় সংস্থা ইডির চার্জশিটে তাদের ঘনিষ্ঠতার স্পষ্ট উল্লেখও আছে।

এবার জানা গেলো প্রতারক সুকেশ কীভাবে জ্যাকুলিনকে কবজা করেছিল? জ্যাকুলিনকে কাছে পেতে পাঁচশ’ কোটি টাকার সিনেমা তৈরির টোপ দিয়েছিলেন সুকেশ।

শোনা যায়, জ্যাকুলিনের সঙ্গে পরিচয় হওয়ার আগে তার সম্পর্কে বিস্তর ঘেঁটেছেন তিনি। এরপর ভালোভাবে তার পিছে লেগে যান। জানতে পারেন, অভিনেত্রীর হাতে তখনও বড় কোনও বাজেটের ছবি আসেনি। আর সেই সুযোগটাই কাজে লাগান। জ্যাকুলিনকে জানান, ৫০০ কোটি রুপি বাজেটের সিনেমা তৈরি করতে চান। সেটা হবে সুপার হিরো ফিল্মের সিরিজ। যেখানে মুখ্য চরিত্রটিতে রাখতে চান জ্যাকুলিনকে। পাশাপাশি প্রশংসা করেন, জ্যাকুলিন নাকি অ্যাঞ্জেলিনা জোলির মতো দেখতে!

ভারতীয় গণমাধ্যমের দাবি, বলিউড অভিনেত্রীকে নাকি সুকেশ বুঝিয়েছিলেন, তার মতো একজন অভিনেত্রীর সুপার হিরো ফিল্মে মুখ্য ভূমিকায় অভিনয় করা উচিত। সেই ছবির জন্য ৫০০ কোটি রুপি দিতে প্রস্তুত। হলিউড থেকে অভিজ্ঞ ভিএফএক্স আর্টিস্ট আনার প্রস্তাবও দেয় সুকেশ।

এভাবেই আস্তে আস্তে ঘনিষ্ঠ হয়ে ওঠে সুকেশ ও জ্যাকুলিন। আর তার ছবিগুলো প্রকাশ্যে আসে আর্থিক কেলেঙ্কারিতে জ্যাকুলিনের নাম আসায়।

সেগুলো নিয়ে হইচই শুরু হয়ে যায়। সূত্রানুসারে, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছিল। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন সুকেশ। দিল্লির রোহিনী জেলে আপাতত বন্দি কুখ্যাত প্রতারক।

জানা যায়, সুকেশের কাছ থেকে গুচ্চির ব্যাগ, জিমের পোশাক, দামি ব্র্যান্ডের জুতো, দুটি হীরার আংটি, একাধিক ব্রেসলেট পেয়েছেন বলে ইডি অফিসারদের জানিয়েছেন জ্যাকুলিন। অন্যদিকে সুকেশের দাবি, জ্যাকুলিনকে তিনি মোট ৭ কোটি রুপির গয়না দিয়েছেন। শুধু তাকেই নয়, খরচা করেছেন আমেরিকায় থাকা জ্যাকুলিনের বোনের পেছনেও। তাকে প্রায় এক কোটি রুপি লোন প্রস্তাব ও একটি বিএমডব্লিউ গাড়িও দেন। আর জ্যাকুলিনের মা পেয়েছেন পোর্শে গাড়ি। অভিনেত্রীর পরিবারকে একটি দামি ইটালিয়ান গাড়ি দিয়েছেন বলেও দাবি করেছেন সুকেশ। জ্যাকুলিনের পাশাপাশি অভিনেত্রী নোরা ফাতেহিকেও নাকি একাধিক দামি উপহার দিয়েছিলেন সুকেশ। তবে তথ্যগুলো এখনও প্রমাণিত নয়। ভারতীয় সংস্থাগুলো এই দাবি খতিয়ে দেখছে।

সূত্র: জিনিউজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ