রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:০৪ পূর্বাহ্ন
add

দুর্দান্ত জয় দিয়ে শুরু বার্সার নতুন বছর

রিপোটারের নাম / ১০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
nagoriknewsbd/photo

নিউজ ডেস্কঃ

দুর্দান্ত এক জয় দিয়ে নতুন বছর শুরু করল বার্সেলোনা। মায়োর্কার মাঠ থেকে ১-০ গোলের ব্যবধানে জয় পেয়েছে কাতালান ক্লাবটি। একমাত্র গোলটি করেন ডাচ স্ট্রাইকার লুক ডি ইয়ং।

এর আগে বছরের শেষ ম্যাচে সেভিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছিল বার্সা। এরপর মায়োর্কার বিপক্ষে জয় দিয়ে শুরু নতুন বছর।

মহামারির কারণে ১৭ জন খেলোয়াড় বাইরে রেখেও বল দখলে রেখে ম্যাচে আধিপত্য বিস্তার করে বার্সা। সুযোগ এসেছিল ম্যাচের ১০ মিনিটের মাথাতেই, বার্সা ‘বি’ দলের ১৭ বছর বয়সী ফরোয়ার্ড ইলিয়াসের শট বাঁ দিকে ঝাঁপিয়ে ব্যর্থ করে দেন মায়োর্কার গোলরক্ষক মানোলো রেইনা।

ফের ২৯তম মিনিটে এসে আরও একটি সুযোগ। তবে লুক ডি ইয়ংয়ের শট গোলরক্ষককে পার করলেও গোল পোস্টে লেগে ফিরে আসে। পরের মিনিটে অস্কার মিনগেসার ক্রসে ডি-বক্সে ডি ইয়ংয়ের অসাধারণ ওভারহেড কিকে বল ক্রসবারে লেগে ফেরে। প্রথমার্ধের শেষ সময়ে এসে মায়োর্কার রক্ষণ ভাঙেন সেই ডি ইয়ংই।মিনগেসার ক্রসে দূরের পোস্টে লাফিয়ে হেডে গোলটি করেন তিনি।

দ্বিতীয়ার্ধেও দাপুটে বার্সা। সময়ের সঙ্গে সঙ্গে বার্সার আক্রমণের ধার কমতে শুরু করে। শেষ দিকে এসে আর গোলের সুযোগও তৈরি করতে পারেনি তারা। উল্টো ম্যাচের শেষ দিকে এসে পয়েন্ট হারানো থেকে বার্সাকে রক্ষা করেন মার্ক আন্দ্রে টার স্টেগান। এতেই শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ