রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৩২ পূর্বাহ্ন
add

নানা আয়োজনের মধ্যদিয়ে এসএমসিএইচ কর্মকর্তা/কর্মচারী কল্যাণ পরিষদের বঙ্গবন্ধুর জন্মদিন পালন

রিপোটারের নাম / ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
nagoriknewsbd/photo
এসএমসিএইচ কর্মচারী কল্যাণ পরিষদের বঙ্গবন্ধুর জন্মদিন পালন

নাগরিক ডেস্কঃ

নানা আয়োজনে সাউদার্ন মেডিকেল কলেজ হাসপাতাল ( এসএমসিএইচ ) কর্মকর্তা/কর্মচারী কল্যাণ পরিষদের পালিত হলো স্বাধীনতার স্থপতি, মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস—২০২২। বিভিন্ন কর্মসূচির মধ্যে ছিল , কবিতা আবৃত্তি, কেট কাটা ও বিশেষ আলোচনা সভা ।

আজ ১৭ মার্চ, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় মেডিকেল কলেজ ক্যাম্পাসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাউদার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডাঃজয়ব্রত দাস বিশেষ অতিথি হিসেবে ছিলেন সাউদার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের হাসপাতাল ডাঃআবু মনসুর মোঃদিদারুল আলম এ সময় উপস্থিত ছিলেন মেডিকেল কলেজের সকল বিভাগের বিভাগীয় প্রধান, লেকচারার ও মেডিকেল অফিসারগণ। নবনির্বাচিত এসএমসিএইচ কর্মকর্তা/কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন সহসভাপতি আলি আকবর,শিমুল দত্ত,নিশাত ফেরদৌস,রাজু দে,প্রিয়তোষ ঘোষ,সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন,যুগ্ম সম্পাদক মোঃ শামিম, অর্থ সম্পাদক মোঃ নুর ইসলাম,সাংগঠনিক সম্পাদক মোঃআরিফ আলি,সহ সাংগঠনিক আবু ইউসুফ, মহিলা সম্পাদিকা সালমা আক্তার নাতাশা প্রচার সম্পাদক মোঃ নাসির এবং সকল কর্মকর্তা-কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন

আলোচনা সভায় বক্তারা বলেন, এ দেশে বঙ্গবন্ধুর মতো একজন নেতার জন্ম না হলে বাংলাদেশ নামের কোনো স্বাধীন দেশ জন্ম হতো না, বাংলাদেশ আর বঙ্গবন্ধু অভিন্ন। সকল অর্থেই তিনিই বাংলাদেশ। পরে এক দোয়া মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ