রবিবার, ২৬ জুন ২০২২, ১০:৩১ পূর্বাহ্ন
add

নাসিব সরকারের সাথে বিভিন্ন পর্যায়ে কাজ করছে: ভারপ্রাপ্ত মেয়র লিটন

রিপোটারের নাম / ১০৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
nagoriknewsbd/photo

জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) সারাদেশে ক্ষুদ উদ্যোক্তাদের উন্নয়নে কাজ করছে বলে জানিয়েছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আবদুস সবুর লিটন। তিনি বলেন, দেশের ক্ষুদ্র ক্ষুদ্র উদ্যোক্তরা অবদান রাখছেন দেশের অর্থনীতিতে।

নিজেদের মেধা এবং শ্রমকে কাজে লাগিয়ে বেকারদের কর্মসংস্থানের সুযোগ করে দিচ্ছে ক্ষ্দ্রু ও কুটির শিল্পের সাথে সংশ্লিষ্ঠ উদ্যোক্তরা। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়র আবদুস সবুর লিটনের সাথে শুভেচ্ছা বিনিময় করতে যান জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি বাংলাদেশ (নাসিব) চট্টগ্রাম মহানগরের নেতৃবৃন্দ।

সংগঠনের চট্টগ্রাম মহানগরের সভাপতি এ এস এম আবদুল গাফফার মিয়াজীর নেতৃত্বে উপস্থিত ছিলেন সহ-সভাপতি নার্গিস আক্তার, পরিচালক ফেরদৌস শিপন, মোহাম্মদ জাহাঙ্গীর আলম, মহিউদ্দিন মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ জাহিদুল ইসলাম তানজির, মোহাম্মদ আজিজুল হক বাবুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

নাসিব চট্টগ্রাম মহানগরের সভাপতি এ এস এম আবদুল গাফফার মিয়াজী বলেন, ক্ষুদ্র ব্যবসায়ীদের সংগঠন নাসিব অনেক পুরোনো একটি সংগঠন। উদ্যোক্তাদের সাবলম্বী করতে নাসিব দেশী বিদেশী দাতা সংস্থাদের সাথে যৌথভাবে কাজ করছে। দক্ষ শক্তি তৈরিতে নাসিব সরকারের বিভিন্ন পর্যায়ে কাজ করছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ