রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৪৪ পূর্বাহ্ন
add

নিজেকে ফিরে পেতে শুরু করেছেন আজার

রিপোটারের নাম / ৬২ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
nagoriknewsbd/photo

স্পোর্টস ডেস্কঃ

রিয়াল মাদ্রিদে এদেন আজারের সময়টা ভালো কাটছিল না। চোটে বারবার ছিটকে পড়ার পাশাপাশি ফর্মের খোঁজেও ছিলেন বেলজিয়াম ফরোয়ার্ড। তবে এখন নিজেকে ফিরে পেতে শুরু করেছেন তিনি। রিয়াল কোচ কার্লো আনচেলত্তির মতে তো, ছন্দ খুঁজেই পেয়েছেন আজার।

চোট কাটিয়ে ফিট থাকার পরও রিয়ালের হয়ে শুরুর একাদশে জায়গা হচ্ছিল না আজারের। পরে লা লিগায় কাদিসের বিপক্ষে ম্যাচ দিয়ে তিনি ফেরেন শুরুর একাদশে। বুধবার রাতে আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে ২-১ গোলে জেতা ম্যাচেও তাকে প্রথমেই মাঠে নামান আনচেলত্তি।

কোচের আস্থার প্রতিদানও দেন আজার। মাঠে দেখান নিজের সামর্থ্য। যদিও গোল পাননি, তবে ১০ মিনিটে ৩ গোল হওয়া ম্যাচে আক্রমণভাগের পাশাপাশি রক্ষণেও গুরুত্বপূর্ণ অবদান রাখেন তিনি। ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে তাই আজারের প্রশংসা ঝরল আনচেলত্তির কণ্ঠে।

“আমার মতে, আজার ছন্দ ফিরে পেয়েছে। সে দারুণ খেলেছে এবং ভালো লড়াই করেছে। পার্থক্য হলো রক্ষণে, তারা (আজার ও ভিনিসিউস) ভালো করেই জানে রক্ষণাত্মক সময়ে কী করতে হবে।”

বিলবাওকে হারিয়ে লিগ টেবিলের শীর্ষস্থান আরও মজবুত করেছে রিয়াল। এই জয় তাই বিশেষ কিছু দলটির কাছে, বললেন আনচেলত্তি।

“এই জয় আমাদের জন্য বিশেষ কিছু। সাম্প্রতিক সময়ে খুব বেশি খেলেনি এমন একটি দল নিয়েও এটি ছিল পরিপূর্ণ পারফরম্যান্স। নাচো, আজার, ফেদে, কামাভিঙ্গা তারা সবাই অসাধারণ খেলেছে এবং দারুণ দৃঢ়তা দেখিয়েছে।”

এই জয়ে ১৯ ম‍্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল। এক ম‍্যাচ কম খেলে ৩৮ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে সেভিয়া।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ