রবিবার, ২৬ জুন ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন
add

মেধাবী ছাত্র সৌরভকে বাঁচানোর জন্য আকুল আবেদন

রিপোটারের নাম / ৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৮ জুন, ২০২২
nagoriknewsbd/photo

সেন্ট প্লাসিডস্ধসঢ়; স্কুল এন্ড কলেজ’র ১০ম শ্রেনীর মেধাবী ছাত্র ২০২২-এ এসএসসি পরীক্ষার্থী সৌরভ দাশ হঠাৎ করে এপ্লাস্টিক এ্যানিমিয়া কঠিন রোগে আক্রান্ত হইয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ৩য় তলা ১৪নং ওর্য়াড ৬৪নং বেডে জীবন -মৃত্যুর সহিত লড়াই করছেন। এ পর্যন্ত ৩০ ব্যাগ ও(+) পজেটিভ রক্ত মানবিক মানুষ দান করে বাঁচিয়ে
রেখেছেন। এপ্লাস্টিক এ্যানিমিয়া রোগীর খরচ অনেক ব্যয়বহুল ঔষধপত্রের প্রচুর দাম।

সৌরভ দাশের চিকিৎসক চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালের হেমাটোলজি বিভাগের বিভাগীয় প্রধান ডা. গোলাম রাব্বানী বলেন এইরোগের প্রধান চিকিৎসা বোনমেরু ট্রান্সপ্লান্টটেশন যাহা আমাদের পাশ্ববর্তী রাষ্ট্র ভারতেই সম্ভব। এই অবস্থায় সৌরভের সুচিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন যাহা সৌরভের দরিদ্র মা-বাবার পক্ষে অসম্ভব হয়ে পড়েছে। তাই সৌরভের মা-বাবা সমাজের সকল শ্রেনীর মানবিক মানুষ ও মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সন্তানের জীবনের জন্য সাহায্যের হাত বাড়িয়েছেন।

আকস্মিক এক দূরারোগ্য রোগে একটি পরিবার শেষ হতে চলেছে। এ পরিস্থিতিতে একজন মা অসহায় অবস্থায় সাহায্যের জন্য হাত বাড়িয়েছেন। আপনাদের সহযোগিতায় বেঁচেও যেতে পারে ১টি প্রাণ। কোন সহৃদয়বান ব্যক্তি চাইলে এ দুঃসময়ে হাত বাড়াতে পারেন।

নিচের বিকাশ ও ব্যাংক একাউন্টে টাকা পাঠাতে পারেন এবং নিম্নোক্ত ফোন নাম্বারে যোগাযোগ করতে পারেন। সোনালি ব্যাংক লিমিটেড, লালদিঘী শাখা- চলতি হিসাব নং- ১০০৯০০১০১৬৫১৪,বিকাশ নম্বর -০১৭১২২১৬০০৭।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ