রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৫৭ পূর্বাহ্ন
add

যুব-তরুণদের সু-স্বাস্থ্য ও শাররিক ফিটনেস ঠিক রাখতে ব্যায়ামাগার প্রয়োজন

রিপোটারের নাম / ৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
nagoriknewsbd/photo
অতিথিরা ফিতাকেটে ও নববর্ষের মনোরম কেককেটে টার্গেট ফিটনে সজীমের শুভ উদ্বোধন করেন। শেষে আমন্ত্রিত সকলেই প্রতিষ্ঠানের ইভেন্ট ঘুরেঘুরে দেখেন।

“দক্ষিণ হালিশহরে টার্গেট ফিটনেস জীমের উদ্বোধন”

ক্রীড়া প্রতিবেদনঃ

নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং দক্ষিণ হালিশহর ওয়া্র্ড (হক সাহেব রোডে) মোঃ আজিম বিল্ডংয়ে গত ০১ জানুয়ারী শনিবার রাতে “টার্গেট ফিটনেস জীমের” উদ্বোধন করেছেন ওয়া্র্ড কাউন্সিলর ও সিডিএ বোর্ড সদস্য হাজী জিয়াউল হক সুমন।

এ সময় তিনি প্রধান অতিথির বক্তব্যে আগামী প্রজন্ম, যুব-তরুণদের উদ্দেশ্যে বলেন, সু-স্বাস্থ্য ও শাররিক ফিটনেস ঠিক রাখতে ব্যায়ামাগার যেমনি প্রয়োজন তেমনি সামাজিক রীতি নীতি ও আইন শৃংখলা বজায় রাখা এবং মাদক-সন্ত্রাসী কর্মকান্ড থেকে দূরে থাকতে হবে।

আর দেশ-সমাজ, পরিবারের ভালো কাজে তরুণদের জাগ্রত থাকতে দৃঢ় আহবান করেন। তিনি মনন বিকাশে ক্রীড়া-সাংস্কৃতিক চর্চা ও শাররিক রক্ষায় পুষ্ঠিকর খাবারের প্রতি যত্নবান হতে অনুরোধ জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক কাউন্সিলর হাজী মোঃ আসলাম। টার্গেট ফিটনেস জীমের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মোঃ আব্দুল আজিমের সভাপতিত্বে উদ্বোধনী সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের পরিচালক মোঃ জসিম উদ্দিন রিমন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বডি বিল্ডার ফেডারশনের ভাইস প্রেসিডেন্ট মোঃ মোস্তাক, ফেডারশনের সহ-সম্পাদক মনতোষ ঘোষ, জার্জেসম্যান-অনুপদাশ মুকুল, স্থানীয় ক্রীড়া ও শিক্ষা সংগঠক হাজী এম. এ রউফ, হাজী আবু তালেব, হাজী আক্কাস উদ্দিন, ডাঃ আনোয়ার হোসেন, ইফতেকার আলম, মোঃ আনোয়ার, মোঃ সেলিম রেজা, মোঃ জামাল উদ্দিন, এম, এ হাসান,  ক্রীড়া সংগঠক বাবুল হোসেন বাবলা, ছাত্র নেতা আসিফ ইকবাল শিপন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ