রবিবার, ২৬ জুন ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন
add

লক্ষ্যারচরকে আধুনিক মডেল ইউনিয়ন গড়ে তোলা হবে-অভিষেক অনুষ্ঠানে চেয়ারম্যান বুলেট 

মোঃ নাজমুল সাঈদ সোহেল / ১১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
nagoriknewsbd/photo
লক্ষ্যারচরকে আধুনিক মডেল ইউনিয়ন গড়ে তোলা হবে-অভিষেক অনুষ্ঠানে চেয়ারম্যান বুলেট

চকরিয়া(কক্সবাজার)প্রতিনিধিঃ
কক্সবাজারের চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।  ৫ জানুয়ারী (বুধবার) সকালে ইউনিয়ন পরিষদ চত্বরে চেয়ারম্যান মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব বুলেটের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া সরকারী বিশ্ববিদ্যালয়  কলেজের অধ্যক্ষ পদ্মলোচন বড়ুয়া।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  লক্ষ্যারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাজী নুরুল কবির,কক্সবাজার ইউএনএইচসিআর কর্মকর্তা ইখতিয়ার উদ্দিন বায়েজিদ, সাবেক প্যানেল চেয়ারম্যান নেচারা বেগম, সাবেক এমইউপি খোরশেদ আলম,ইউপি সদস্য যথাক্রমে রোকেয়া বেগম বেবী,শিউলি আক্তার, সায়েরা খাতুন, সরোয়ার আলম, শহীদুল্লাহ, সোরাব হোসেন নান্নু, আবু তাহের, আলী আকবর,নাজেম উদ্দিন নাজু, রশিদ আহমদ, জিয়াবুল করিম, নুরুল আলম নুরু।এসময় উক্ত অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।
মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব বুলেট বলেন, লক্ষ্যারচর ইউনিয়নে জুয়া খেলা,বাজী ধরা, মদ-গাঁজা,ইয়াবা বিক্রি ও সেবন চলবে না। অত্র ইউনিয়নে এইসব কর্মকান্ড কেউ দেখে থাকলে নির্দ্বিধায় আমাকে জানানোর অনুরোধ করছি। জন্মনিবন্ধন, হোল্ডিংটেক্সসহ জনগণের সুফল লাগবে সরকারি সকল কার্যবিবরণী পরিষদের সম্মুখে সূচীপত্র লাগানো থাকবে।পরিষদে সেবা নিতে এসে যাতে কেউ হয়রানি ও প্রতারণার শিকার হতে না হয়। মাদকমুক্ত আধুনিক মডেল ইউনিয়ন বিনির্মাণে সকলের সহযোগিতা কামনা করছি।
অভিষেক অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যক্ষ পদ্মলোচন বড়ুয়া বলেন,একটি সুন্দর সমাজ ও আধুনিক ইউনিয়ন পরিষদ গঠনে একজন চেয়ারম্যানের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। অবিভক্ত চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও অবিভক্ত লক্ষ্যারচর ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মরহুম নুর আলম চেয়ারম্যান এর সুযোগ্য  সন্তান হিসেবে জনগণের প্রত্যাশা অনেক এবং  চেয়ারম্যান বুলেট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে তাহার সৎ মনোভাব ও বলিষ্ঠ নেতৃত্বে অবশ্য সম্ভব। এই জন্য সবাই তাকে সহযোগিতা করে একসঙ্গে কাজ করার আহ্বান জানাচ্ছি।
অভিষেক অনুষ্ঠান পরবর্তী ইউনিয়ন পরিষদে আনুষ্ঠানিক ভাবে ফিতা কেটে প্রবেশ করার মুহুর্তে  ইউপি সচিব, ডিজিটাল বিভাগের কর্মকর্তা এবং গ্রামপুলিশগণ নব-নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের ফুলেল শুভেচছা বিনিময় করেন।
ইউনিয়ন পরিষদের দায়িত্বভার গ্রহন পরবর্তী প্রথম সভায় মহিউদ্দিন মোহাম্মদ আওরঙ্গজেব বুলেট এর সভাপতিত্বে ইউপি সচিব কাউসার জান্নাত কুমকুম এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এসময় সকল মেম্বার, সংরক্ষিত মহিলা আসনের সদস্য, দফাদার ও সকল গ্রাম পুলিশগণের উপস্থিতে পবিত্র কুরআন তেলায়তের মধ্য দিয়ে পরিষদের আনুষ্ঠানিক কার্যক্রমের শুভ সূচনা করেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ