রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:১৮ পূর্বাহ্ন
add

লাল পোশাকে বিমানবন্দরে দীপিকা, নেটিজেনদের ট্রোলের শিকার

রিপোটারের নাম / ৯৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ৭ মার্চ, ২০২২
nagoriknewsbd/photo

বিনোদন ডেস্ক : অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে শনিবার মুম্বাই বিমানবন্দরে দেখা যায়। তিনি তার পরবর্তী অ্যাকশন-থ্রিলার সিনেমা ‘পাঠান’-এর পরবর্তী শিডিউলের শুটিং শুরু করার জন্য স্পেনের উদ্দেশ্যে রওনা দিলেন ওইদিন।

দীপিকা প্রায়শই তার বিমানবন্দরে তার পড়ার পোশাকের কারণে শিরোনামে উঠে আসেন। এইদিন তিনি একটি লাল পোশাক পরে আসেন বিমানবন্দরে। তার এই পোশাক আবার সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।

এক পাপারাৎজির শেয়ার করা ভিডিওতে দেখা গেছে যে দীপিকা তার গাড়ি থেকে একটি উজ্জ্বল লাল এবং গোলাপী পোশাক পরে নামছেন। দুটি নামি ব্র্যান্ডের লাল চামড়ার প্যান্টের সঙ্গে একটি লাল সোয়েটার পরে আসেন তিনি। এরসঙ্গেই, দীপিকা একটি লাল টুপি এবং গোলাপী স্টিলেটোস পরেছিলেন। সঙ্গে ছিল একটি মানানসই হ্যান্ডব্যাগ।

যদিও এই পোশাক তার ফ্যান ফলোয়ারদের প্রভাবিত করতে ব্যর্থ হয়েছে। নেটিজেনরা ভ্রমণের সময়ে এমন উজ্জ্বল পোশাক বেছে নেয়ার জন্য ‘পিকু’ অভিনেত্রীকে উপহাস করেছেন। তাদের মধ্যে কেউ কেউ মন্তব্য করেছেন যে তিনি তার স্বামী রণবীর সিংয়ের কাছ থেকে কিছু ফ্যাশন পরামর্শ ধার নিয়েছেন কিনা। “রণবীর কা আসর আনা লাগা হ্যায় আব ধীরে ধেরে,” একজন ভক্ত মন্তব্য করেছেন। “মনে হচ্ছে রণবীর তার পোশাক ডিজাইন করেছেন” অন্য এক নেটনাগরিক লিখেছেন।
দীপিকার আগামী প্রজেক্টগুলির মধ্যে রয়েছে, শাহরুখ ও জন আব্রাহামের সঙ্গে ‘পাঠান’ , অমিতাভ বচ্চনের সঙ্গে হলিউড ড্রামা ‘দ্য ইন্টার্ন’-এর বলিউড রিমেক, মধু মান্তেনার ‘দ্রৌপদী’ , হৃতিক রোশনের সঙ্গে ‘ফাইটার’, এবং প্রভাস এবং অমিতাভ বচ্চনের সঙ্গে নাগ অশ্বিনের প্রজেক্ট কে’।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ