রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:০৬ পূর্বাহ্ন
add

সাউদার্ন মেডিকেল কলেজ হাসপাতালে শীতকালীন ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২২ সম্পন্ন

রিপোটারের নাম / ১৯৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
nagoriknewsbd/photo

নাগরিক ডেস্কঃ

‘শীত মানেই ব্যাডমিন্টন, এই স্লোগানকে সামনে নিয়ে প্রতি বছরের ন্যায় এই বছর ও চট্টগ্রামের সাউদার্ন মেডিকেল কলেজ হাসপাতালের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক মরহুম ডাঃ নুরুল আলম চৌধুরী স্মরণে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২২ ইং খেলার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে ।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাউদার্ণ মেডিকেল কলেজের কমিউনিটি মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ দেওয়ান আসাদুল্লাহর উপস্থিতিতে সাউদার্ন মেডিকেল কলেজ হাসপাতাল কর্মচারী কল্যাণ পরিষদের সভাপতি মোঃ হাবিবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রাজু দে এর সঞ্চালনায় বিজয়ী (মোঃ ইকবাল হোসেন ও মাকসুদুর রহমান নিপু) এবং রানার্স-আপ (নূর আহমেদ ও আবদুর রহমান) এদের মাঝে পুরষ্কার তুলে দেন অনুষ্ঠানের উপস্থিত অতিথীরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি চট্টগ্রাম মেডিকেল কলেজের ইন্সটিটিউট অব নিউক্লিয়ার মেডিসিন এন্ড এলায়েড সায়েন্স বিভাগের চীফ মেডিকেল অফিসার ডাঃ মোহাম্মদ সাজ্জাদ হোসেন ।

আরো উপস্থিত ছিলেন সাউদার্ন মেডিকেল কলেজ হাসপাতাল এর ইমার্জেন্সী মেডিকেল অফিসার ডাঃ মুহাম্মদ সায়েম, ডাঃ মোঃ মারুফ ,ডাঃ মোহাম্মদ শোয়াইব এবং সাউদার্ণ মেডিকেল কলেজ হাসপাতাল কর্মচারী কল্যাণ পরিষদের সহ সভাপতি আলী আকবর, বিজন বড়ুয়া, মোঃ হাশেম, মোঃ মামুন, মোঃ বাদশা, মোঃ আরিফ, মোঃ ইমরান, মোঃ ইমন, মোঃ রুবেল, মোঃ আবু ইউসুফ, মোঃ জাহাঙ্গীর। উপস্থিত সকলকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করে প্রধান অতিথি বলেন প্রতিষ্ঠানে সেবা দানের সাথে সাথে খেলাধুলার মাধ্যমে কর্মকর্তা কর্মচারীদের একদিকে যেমন কাজের ম্যান বৃদ্ধি পাবে অন্যদিকে অপরাধ প্রবণতাঅনেক কমে যাবে । তিনি আরো বলেন উঠতি বয়সের তরুণ ও শিক্ষার্থীরা নিয়মিত খেলাধুলা মাধ্যমে তাদের বিকশিত করার মাধ্যমে মাদকসহ অপরাধ প্রবণতার কাছ থেকে দূরে সরিয়ে রাখতে বাজার ব্যবসায়ী কর্তৃক সাউদার্ন মেডিকেল কলেজ প্রয়াত প্রতিষ্ঠাতাকে স্মরণ করে মাদকমুক্ত দেশ গড়ার প্রত্যয়ে যে ব্যাডমিন্টন টুর্নামেন্ট আয়োজন সত্যিকার প্রশংসনীয়।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ