রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৩২ পূর্বাহ্ন
add

বন্দি নেতাদের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বৈঠক হেফাজতের

রিপোটারের নাম / ৮৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
nagoriknewsbd/photo

কারাগারে বন্দি থাকা হেফাজতে ইসলামের নেতাদের মুক্তির দাবিসহ বিভিন্ন বিষয় নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে বৈঠক করেছেন হেফাজতের শীর্ষ নেতারা।বুধবার (৯ ফেব্রুয়ারি) সচিবালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়।সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, হেফাজতের সঙ্গে সরকারের টানাপড়েন কমিয়ে আনা এবং সংগঠনটির নেতাদের মুক্তিসহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়।

আলোচনা বৈঠকে হাটহাজারী মাদরাসার মহাপরিচালক মাওলানা ইয়াহইয়াসহ সংগঠনটির ৬ সদস্য অংশ নেন।হেফাজতের শীর্ষ নেতাদের মধ্যে বৈঠকে উপস্থিত ছিলেন নায়েবে আমীর মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী, মাওলানা ইয়াহইয়া, অধ্যক্ষ মিজানুর রহমান (দেওনার পীর), হেফাজত মহাসচিব মাওলানা সাজিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস ও প্রচার সম্পাদক মাওলানা মহিউদ্দিন রাব্বানী।

এ বিষয়ে মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, বৈঠকে কারাগারে বন্দি থাকা নেতাদের মুক্তির দাবি জানানো হয়েছে। লিখিতভাবে বেশ কিছু দাবি স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে জমা দিয়েছি।

আন্তরিকতার সঙ্গে বিষয়গুলো দেখবেন বলে আমাদের আশ্বস্ত করেছেন।হেফাজতের প্রচার সম্পাদক মাওলানা মহিউদ্দিন রাব্বানী বলেন, কারাগারে থাকা নেতাদের মুক্তির দাবিসহ সেখানে থাকা নেতাদের সঙ্গে তাদের আত্মীয়-স্বজনের সহজেই দেখা করতে পারেন, সেই ব্যাপারে মৌখিকভাবে জানানো হয়েছে।মাওলানা মামুনুল হকসহ সকলের মুক্তির জন্য আবেদন করা হয়েছে বলে সংগঠনটির একাধিক নেতা নিশ্চিত করেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ