রবিবার, ২৬ জুন ২০২২, ০৭:৫৪ পূর্বাহ্ন
add

ডা. সামিনা আক্তার আইসিইউতেই মৃত্যু

রিপোটারের নাম / ৮০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২
nagoriknewsbd/photo

আইসিইউতে রোগীকে চিকিৎসাসেবা দিয়ে যিনি সুস্থ করে তুলতেন, সেই চিকিৎসককেই যেতে হয়েছে আইসিইউতে। কিন্তু সেখান থেকে সুস্থ হয়ে ফিরতে পারলেন না তিনি।সড়ক দুর্ঘটনায় আহত ডা. সামিনা আক্তার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের (চমেক) আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন আইসিইউ বিভাগের ডা. হারুনুর রশিদ।তিনি বলেন, দুইদিন চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার সকালে মৃত্যুবরণ করেছেন ডা.সামিনা।

এর আগে গত মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে ডা. সামিনা আক্তার নগরের কাজীর দেউড়ি রেডিসন ব্লু-র সামনে সিএনজি অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হন। দুর্ঘটনার পর তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়।

চিকিৎসকরা জানান, ডা. সামিনার মাথায় অস্ত্রোপচার করা হয়। কিন্তু অবস্থার উন্নতি হয়নি। মাথায় মারাত্মক আঘাত ছিল, বুকের হাড়ও ভেঙে গেছে।

ডা. সামিনা আক্তার ইউএসটিসি’র ৫ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।  বঙ্গবন্ধু মেমোরিয়াল হাসপাতালের আইসিইউ বিভাগে কর্মরত ছিলেন তিনি। গ্রামের বাড়ি ফেনী। মেহেদীবাগে পরিবার নিয়ে থাকতেন। তার স্বামী মীর ওয়াজেদ আলীও চিকিৎসক। তাদের এক মেয়ে ও এক ছেলে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, সিএনজিচালিত অটোরিকশা ও রিকশাটি জব্দ করা হয়েছে। অটোরিকশার চালককে আটক করা হয়েছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ