রবিবার, ২৬ জুন ২০২২, ১২:০২ অপরাহ্ন
add

চট্টগ্রামে রিহ্যাব রিজিওনাল কমিটির মহান স্বাধীনতা দিবস উদযাপন

রিপোটারের নাম / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৮ মার্চ, ২০২২
nagoriknewsbd/photo

রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল অফিসে “মহান স্বাধীনতা ও জাতীয় দিবস” উদযাপন এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রিহ্যাব এর ভাইস প্রেসিডেন্ট ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান জনাব আবদুল কৈয়ূম চৌধুরী। এ সময় ১ মিনিট নীরবতা পালন করে মহান স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী সকল বীর শহীদদের এবং বীর মুক্তিযোদ্ধাদের শ্রদ্ধার সহিত স্মরণ করা হয়।

 

সভাপতি তাঁর বক্তব্যে মহান স্বাধীনতার রুপকার বাঙ্গালী জাতির অবিসংবাদিত নেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মুক্তিযুদ্ধের সংগঠক জাতীয় চার নেতা, নৃশংস গণহত্যার শিকার লাখো সাধারণ মানুষ এবং সম্ভ্রম হারানো মা-বোনেদের শ্রদ্ধার সাথে স্মরণ করেন।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রিহ্যাব এর পরিচালক ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (১) আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোহাঃ দিদারুল হক চৌধুরী, রিহ্যাব এর পরিচালক ও রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান (২) জনাব মাহবুব সোবহান জালাল তানভীর। উপস্থিত ছিলেন, রিহ্যাব চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য জনাব মোঃ নাজিম উদ্দিন, জনাব এ.এস.এম আবদুল গাফফার মিয়াজী, জনাব মিজানুর রহমান, রিহ্যাব চট্টগ্রাম রিজিয়নের সদস্য জনাব রেজাউল করিম,ইঞ্জি. শেখ নিজামুদ্দিন, জনাব মোঃ কামাল উদ্দীন, জনাব নাসির উদ্দীন, জনাব আশীষ রয় চৌধুরী, জনাব সুব্রত দেব চৌধুরী, জনাব নূরউদ্দিন আহমেদ, লায়ন জি.কে লালা প্রমুখ।

 

 

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ