রবিবার, ২৬ জুন ২০২২, ০৯:০৬ পূর্বাহ্ন
add

চট্টগ্রামে জাতীয় পার্টি অতীতের যেকোনো সময়ের চেয়ে এখন অনেক বেশি শক্তিশালী-সোলায়মান আলম শেঠ

রিপোটারের নাম / ৫৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
nagoriknewsbd/photo

নাগরিক নিউজ ডেস্কঃ :

জাতীয়পার্টি চট্টগ্রামমহানগরের উদ্যোগে ইফতার ও দোয় ামাহফিল মঙ্গলবাররেডিসনবøু হোটেলের   মেজবান হলে অনুষ্ঠিত হয়েছে।সংগঠনেরসভাপতি মো. সোলায়মান আলম শেঠের সভাপতিত্বে অনুষ্ঠিত সভাটি সঞ্চালনা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয়কার্য নির্বাহীসদস্য ও নগর সাধারণ সম্পাদক মো. এয়াকুব হোসেনএবং কেন্দ্রীয়সদস্য ও নগরসহ-
সভাপতিআবুজাফরমাহমুদ কামাল। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়পার্টির চেয়ারম্যান ও সংসদেও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। প্রধান বক্তা ছিলেন পার্টিও সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন রেল মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, ছিলেন পার্টির মহাসচিব মুজিবুলহক চুন্নু, পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূঁইয়া, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীপ্রমুখ।

সভায় জিএম কাদের বলেন, দেশের সব সেক্টওে অরাজকতা চলছে। গরীব আরো গরীব হচ্ছে, ধনীরা আরো ধনী হচ্ছে। সরকারের কাছে অচিরেই একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান।

nagoriknewsbd/photo

তিনি আরো বলেন ,এই চট্টগ্রামে আমি ১০ বছরের মতো বসবাস করে গেছি। এই চট্টগ্রাম আমার বাড়ির মতো। আমি আসার সময় দেখলাম, চট্টগ্রামের অনেক উন্নয়ন হয়েছে। চট্টগ্রামের অনেক পরিবর্তন হয়েছে। চট্টগ্রামের এমন উন্নয়ন দেখে অনেক ভালো লাগছে। চট্টগ্রাম বাংলাদেশের প্রাণ।চট্টগ্রামের পরিকল্পিত উন্নয়ন দরকার। এই চট্টগ্রামকে বাংলাদেশের বাণিজ্যিক রাজধানী ঘোষণা করা হয়েছিল। কিন্তু সেটা আজও গড়ে উঠেনি। আমি সরকারের কাছে আবেদন জানাচ্ছি চট্টগ্রামকে বাণিজ্যিক রাজধানী হিসেবে গ্রহণ
করার জন্য।

জাতীয় পার্টি চট্টগ্রামের আহ্বাবয়ক সোলায়মান আলম শেঠ বলেন, চট্টগ্রামে জাতীয় পার্টি অতীতের যেকোনো সময়ের চেয়ে এখন অনেক বেশি শক্তিশালী। আগামী জাতীয় নির্বাচনে চট্টগ্রামের বেশ কয়েকটি আসনে আমরা শক্তিশালী প্রার্থী দিতে পারব। তিনি এজন্য জাতীয় নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ