রবিবার, ২৬ জুন ২০২২, ০৮:৪৪ পূর্বাহ্ন
add

চকরিয়ায় বরইতলী-মগনামা সড়কে ভয়াবহ গণডাকাতি

রিপোটারের নাম / ৯১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ মে, ২০২২
nagoriknewsbd/photo

চকরিয়ায় বরইতলী-মগনামা সড়কে ভয়াবহ গণডাকাতি
কক্সবাজারের চকরিয়া-মগনামা সড়কে ব্যারিকেড দিয়ে ঘণ্টাব্যাপী গণডাকাতি সংঘটিত হয়েছে। মঙ্গলবার ভোর ৩টায় ওই সড়কের বরইতলী ইউনিয়নের হারবাংছড়া ব্রিজে এ ঘটনা ঘটে।

ডাকাতির কবলে পড়া কৈয়ারবিলের খিলছাদেক গ্রামের মামুন রশিদ জানান, বুধবার ভোরে আমার ছেলে সোহেল মধ্যপ্রাচ্যে যাচ্ছিল। তাকে এগিয়ে দিতে আমরা সিএনজিতে করে বরইতলী সড়ক হয়ে চিরিঙ্গা যাচ্ছিলাম। সিএনজি গাড়ি ডেইঙ্গাকাটার হারবাংছড়া ব্রিজে পৌঁছলে ডাকাতের কবলে পড়ি। ডাকাতরা ১৩-১৪ জন হবে। আমরা চালকসহ ৫ জন ছিলাম। ডাকাতদের মারধরে আমার ছেলে সোহেল (২২), চাচাতো ভাই নাছিরউদ্দিন (৩৫), সিএনজি চালক আলী আকবর (৩০), ছেলের বন্ধু রুবেল (২১) আহত হয়।

তিনি বলেন, ডাকাতরা আমাদের সবাইকে বেঁধে ফেলে নির্মম প্রহার করে সর্বস্ব লুটে নেয়। তারা আগে থেকেই ওই স্থানে ব্যারিকেড বসিয়ে ছিল। আমরা দেখেছি, সেখানে আরো ৫টি সিএনজি ও মোটরসাইকেলের আরোহীদের বেঁধে রেখেছে। হাত-পা বেঁধে ফেলে রাখা ১০-১২ জন হবে।

ভুক্তভোগী মামুন রশিদ আরো বলেন, ঘণ্টাব্যাপী ডাকাতির পর আযানের শব্দ পেলে তারা আমাদের ছেড়ে দেয়। অনেক কাকুতির পর ডাকাতরা আমার ছেলের ভিসা ও পাসপোর্ট ফেরত দেয়। মঙ্গলবার ঈদের দিবাগত রাতেও সড়কে গণডাকাতি সংঘটিত করেছে তারা। জায়গাটি ডাকাতদের জন্য নিরাপদ স্থানে পরিণত হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, আমি এতটুকু শুনি নাই, দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার অভিযোগ পেয়েছি, তার পরও বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হবে।

 

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরির আরো সংবাদ